Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরগুনায় পিস্তল-গুলিসহ আটক ১

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বরগুনায় পিস্তল ও গুলিসহ রিপন নামে এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের দক্ষিণ খাজুরতলা এলাকায় অভিযান চালিয়ে ভাড়াটিয়া বাসা থেকে তাকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, গোপন সংবাদে তার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের দল খাজুরতলা এলাকার শাহজাহান মিয়ার বাসায় অভিযান চালিয়ে রিপনকে আটক করা হয়। এসময় বাসায় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, আটককৃত রিপন খাজুরতলা এলাকার শাহজাহান মিয়ার বাসায় ভাড়া থাকতেন। সে আমতলী উপজেলার পৌর শহরের ৫নং ওয়ার্ডের সবুজবাগ এলাকার মৃত কালু ফকিরের ছেলে।
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, রিপনের বিরুদ্ধে পারিবারিক আইনে আগের একটি মামলা রয়েছে। অবৈধ অস্ত্র রাখার অভিযোগে তার বিরুদ্ধে বরগুনা সদর থানায় মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ