Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে অবৈধ বেড় জাল আটক করতে গিয়ে মৎস্য দপ্তরের দুই কর্মচারী আহত

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৫:১৮ পিএম

নেছারাবাদ উপজেলার সন্ধ্যা নদীতে পাতা অবৈধ বেড় জাল আটক করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন মো. ফিরোজ ও ইকবাল নামে উপজেলা মৎস্য দপ্তরের দুই কর্মচারী । বৃহসপতিবার বিকেলে সন্ধ্যা নদীর কুনিয়ারী এলাকায় পাতা বেড়জাল আটক করতে যান মৎস্য অফিসের লোক। এসময়, মৎস্যজীবীদের নেতা ফায়জুলের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী ফিরোজ ও ইকবাল এর ওপর হামলা চালিয়ে জাল ছিনিয়ে নেয়। এ ঘটনায় ফিরোজ বাদী হয়ে শুক্রবার ফায়জুলসহ ১০/১২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা ওবায়দুর হক জানান, কুনিয়ারী গ্রামের ফায়জুলের নেতৃত্বে বেশ কিছুদিন ধরে বৃহৎ আকারের অবৈধ বেড় জাল দিয়ে বিভিন্ন প্রজাতির মাছের পোনা নিধন চলছিল। এ খবর পেয়ে জাল আটকাতে তিনিসহ তার দুই কর্মচারীকে নিয়ে ট্রলারে করে ঘটনাস্থলে যান। তাদের দেখতে পেয়ে জেলেরা দ্রুত জাল তুলে নেয়ার চেষ্টা করে। এসময় তার সঙ্গীয় কর্মচারীরা জাল আটক করতে গেলে ফায়জুলের নেতৃত্বে সন্ত্রাসীরা মৎস্য দপ্তরের কর্মচারী ফিরোজ ও ইকবালের ওপর হামলা চালায়। সন্ত্রাসী হামলায় ওই দুই কর্মচারী আহত হন। এ সময়, সন্ত্রাসীরা জাল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ