Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাত খুনের প্রধান আসামী নূর হোসেনের চাঁদাবাজির ২ মামলা জজ কোর্টে প্রেরণ

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : সিদ্ধিরগঞ্জ থানার ৩টি চাঁদাবাজির মামলায় আদালতে হাজিরা দিয়েছে নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামী নূর হোসেন। তন্মধ্যে ২ টি মামলায় তার জামিন নামঞ্জুর করে আদালত তা জজ কোর্টে প্রেরণের নির্দেশ দেন। পাশাপাশি আরেকটি মামলা খারিজের আবেদন করা হলে তাও নাকচ করে দেন আদালত।গতকাল সোমবার সকালে সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম মহিউদ্দিনের আদালত এই আদেশ প্রদান করেন।
নূর হোসেনের আইনজীবী এড. খোকন সাহা জানান, পুলিশ বাদী সিদ্ধিরগঞ্জ থানার দুটি চাঁদাবাজি মামলা যথাক্রমে ২১(৫)১৪, ৪৫(৫)১৪ জামিন আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করে বিচারিক আদালতে প্রেরণের নির্দেশ দেন। আরেক মামলার৬৯৯(১৪) বাদী মুরাদ হোসেন গত ৪ শুনানিতে আদালতে উপস্থিত না থাকায় উক্ত মামলাটি খারিজের আবেদন করা হলে আদালত তা নাকচ করে দেন।নূর হোসেনের বিরুদ্ধে সাত খুনের দুটি, চাঁদাবাজির তিনটি এবং অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে ছয়টিসহ মোট ১১টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ