Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৫ দিন পর ডোবা থেকে রামগঞ্জ যুবলীগকর্মীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশের ধাওয়ার পাঁচদিন পর রাসেল (২৫) নামে এক যুবলীগ কর্মীর লাশ মিলেছে ডোবায়।আজ সোমবার সকাল ১০টার দিকে উপজেলার দেবনগর গ্রামের মোতাল্লেব বিক্সের পাশের একটি ডোবা থেকে বিবস্ত্র অবস্থায় তার লাশের সন্ধান পাওয়া গেছে।
রাসেল উপজেলার ভোলাকোট ইউনিয়নের মৃত নোয়াব আলীর ছেলে। তিনি ওই ইউনিয়নের যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন।
গত ৩ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে রাসেলকে রামগঞ্জ থানার এসআই মো. জহিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ দেবনগর ও ভোলকোটে টহল দেয়ার সময় ধাওয়া করে। তারপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। রাসেলের পরিবার গত রোববার রামগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রিও করে।
নিখোঁজ রাসেলের বড় বোন লাইলী বেগম ও স্থানীয় সূত্রে জানা যায়, রাসেল ভোলাকোট ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জুয়েলের সঙ্গে চলাফেরা করার কারণে রামগঞ্জ থানার এসআই রেজাউল করিম কিছু দিন থেকে বিভিন্ন মাধ্যমে তাকে ক্রসফায়ারের হুমকি দিয়ে আসছিলেন।
তারা অভিযোগ করেন, গত ৩ ফেব্রুয়ারি রাত ৯টায় রামগঞ্জ থানা পুলিশের এসআই মো. জহিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ দেবনগর ও ভোলকোটে টহল দেয়ার সময় রাসেলের গতিরোধ করে। এ সময় রাসেল মোটরসাইকেল রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পিছন থেকে পুলিশ ধাওয়া করে। এর পরদিন দেবনগর মাঠে রাসেলের জামাকাপড় পাওয়া যায়।
এ ব্যাপারে পুলিশের উপ-পরিদর্শক রেজাউল করিম জানান, রাসেলের ব্যাপারে আমি কিছুই জানি না এবং চিনি না।
পুলিশের উপ-পরিদর্শক জহিরুল ইসলাম জানান, বুধবার রাত ৯টার দিকে একটি মোটরসাইকেলের (আর ওয়ান ফাইভ) গতিরোধ করলে চালক গাড়ি রেখে পালিয়ে যায়। পরে আমরা মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় এনে একটি সাধারণ ডায়রি করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ