Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘আমার সন্তানের গায়ে হাত দেয়া হয়েছে : কারো সন্তান রেহাই পাবে না’

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, তার অনুসারী গ্রেফতারকৃত যুবলীগ নেতা মিকনকে ক্রসফায়ারে দেয়ার চক্রান্ত করেছে প্রশাসন। এ ধরনের ঘটনার পরিণতি হবে অত্যন্ত ভয়াবহ। এ ধরনের ঘটনা ঘটলে কিভাবে জবাব দিতে হয় আমি জানি। ওসি রনি আজকে আমার গায়ে হাত দেয়, আমাকে গালিগালাজ করে। আমার ছেলেদেরকে ক্রসফায়ারে দেবে। রক্তের খেলা কোম্পানীগঞ্জে চলবে। এটা কোন অবস্থায় ছেড়ে দেয়া হবে না। আমার সন্তানের গায়ে হাত দেয়া হয়েছে, কারো সন্তান রেহাই পাবে না। যারা এ ঘটনার সাথে জড়িত। এটা স্পষ্ট ভাষায় বলে দিচ্ছি। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ড থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।
পুলিশ তুমি যতই করো তোমার বেতন ৪১২। আগে বলছে, আগে সেøাগান দিছে। অড়া শেষ, শেষ আছে। আমার ভাষা হারিয়ে ফেলেছি। ভালো ভাষায় ব্যবহার করতে পারছি না। এ জন্য আপনাদের কাছে আন্তরিকভাবে লজ্জিত। ওবায়দুল কাদের তার স্ত্রীকে বাঁচানোর জন্য ওই সচিব দুর্নীতিবাজ বেলায়েতকে দিয়ে নোয়াখালীর প্রশাসনকে দিয়ে আমার পরিবারকে হত্যা করার জন্য পাঁয়তারা করছে। কেউ কোন ব্যবস্থা নিচ্ছে না। প্রধানমন্ত্রীকে বলেছি উনিও কোন ব্যবস্থা নেন নাই। এটা চলতে দেয়া যায় না। আল্লার গজব পড়বে। আজকে যে কোন জায়গায় বসে সিন্ধান্ত নিয়ে ভবিষ্যত কর্মপন্থা নিব। কোন অবস্থায় সে পুলিশ হোক, এমপি হোক, মন্ত্রীর স্ত্রী হোক আর সচিব হোক কাউকে ছাড় দেয়া হবে না। উল্লেখ্য, গত ১৫ এপ্রিল কাদের মির্জার ছেলেকে উপজেলা আ.লীগ কমিটির অনুসারীরা কোম্পানীগঞ্জ থানার সামনে মারধর ও লাঞ্ছিত করে। পরে ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইতোমধ্যে ভাইরাল হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ