Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে আগুনে পুড়ে ৪ বসত ঘর ভস্মীভূত

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে আগুনে পুড়ে ৪ বসত ঘর ভস্মীভূত হয়েছে। আজ (৮ ফেব্রুয়ারি) সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মধ্যম কধুরখীল ৪নং ওয়ার্ডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ প্রায় আড়াই লক্ষ টাকসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্তরা।
ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় মসজিদের ইমাম হাফেজ মাওলানা জাফর আলম জানান, সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে বোয়ালখালী উপজেলার মধ্যম কধুরখীল ৪নং ওয়ার্ডের আমীর হোসেন সওদাগর বাড়ীতে হঠাৎ আগুন লাগে। ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে স্থানীয় হাসিনা বেগম (আবছারের মা), মো. ইসমাঈল সওদাগরের পুরো ঘর, হাজী মো. মুছা ও সামশুল আলমের ঘরের আংশিক পুড়ে যায়। এসময় মো. ইসমাঈল সওদাগরের ঘরে রক্ষিত নগদ ২ লক্ষ ১৫হাজার টাকা, ৪ঘরের প্রায় ১৫টি বিদেশি কম্বল, স্বর্ণালংকার, মোবাইল, মূল্যবান জিনিষ ও কাগজপত্রসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা। আগুনের খবর পেয়ে সাড়ে ১০টার দিকে পার্শ্ববর্তী পটিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসলেও ততক্ষণে এলাকাবাসী পাম্প মেশিনের সাহায্যে পানি মেরে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা সহায় সম্বল হারিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ