Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা হাজতের ছবি ভাইরাল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ৫:৪৭ পিএম

কোম্পানীগঞ্জ থানা হাজতে আসামিদের ছবি ফেসবুকে ইতোমধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ১১টার দিকে তোলা কোম্পানীগঞ্জ থানা হাজতে
ভাইরাল হওয়া দুটি ছবি নিয়ে উপজেলা আ.লীগ কমিটির অনুসারী ও কা মির্জা অনুসারীরা আটক আছে এমন দুটি ছবি ভাইরাল হয়।
দের মির্জার অনুসারীর মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা তর্কবিতর্ক।

ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানা হাজতের লোহার একেবারে কাছে দাঁড়িয়ে গ্রেপ্তারকৃত তার ৪ অনুসারীদের সাথে কথা বলছে।
অপর ছবিতে দেখাযায়, মিজা কাদেরের অনুসারী উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিকন হাজতের ভিতরে বসে আছে। হাজতের লোহার রডসহপ্রায় পুরো হাজতের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পায়। তকে কে বা কারা আইন অমান্য করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এসব ছবি ধারণ করেছে এ বিষয়ে থানা পুলিশের পক্ষ থেকে সুনির্দিষ্ট ভাবে কিছুই জানাতে পারেনি।

এ বিষয়ে নোয়াখালী অতিরিক্তি পুলিশ সুপার শামীম আহমেদ জানান, আমরা নিচতলায় বসি। হাজতখানা হচ্ছে দ্বিতীয় তলায়। তাদের কেউ হয়তো এ ছবি তুলেছে।

উল্লেখ্য, গতকাল সোমবার বেলাসাড়ে ১১টার দিকে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডে হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মির্জা কাদেরের ৭ অনুসারীকে আটক করে। পরে কাদের মির্জা মঙ্গলবার সকালে থানা হাজতে অনুসারীদের দেখতে যায়। লাইভে এসে মির্জা পুলিশের বিরুদ্ধে তাকে লাঞ্ছিত করার অভিযোগ তুলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ