Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুর স্বাস্থ্য বিভাগে আইভি স্যালাইন সংকট মোকাবেলায় ঝালকাঠি-১ আসনের এমপি বজলুল হক হারুনের অনুদান

গত ৭ ঘন্টা ১৯ জন ভর্তি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ২:৩২ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবুল খায়ের মাহমুদ রাসেল এর কাছে ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্যে বজলুল হক হারুন এমপি পক্ষ থেকে১ হাজার ব্যাগ ১০০০সিসির আইভি স্যালাইন হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ১০ টায় সংসদ সদস্য বজলুল হক হারুন এর পক্ষে হস্তান্তর করেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার লাইজু ও এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর ও উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাহমুদুল হাসান মাহমুদ।
এসময়, ঝালকাঠি জেলা আওয়ামীলীগ যুবলীগ নেতা ছবির হোসেন তিনি ব্যাক্তিগত অর্থায়নে ১০০০ সিসি আইভি স্যালাইন ২০০ ও সামাজিক সংগঠন মনোয়ার মমতাজ ফাউন্ডেশনের অর্থায়নে ১০০০ সিসি আইভি স্যালাইন ২০০ ব্যাগ প্রদান করেন।হঠাৎ রাজাপুরে
ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইভি স্যালাইনের সংকট দেখা দেয়ায় রাজাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ আইভি স্যালাইন সংকটের কথা স্বাস্থ্য বিভাগের আইডিতে মানবিক আবেদন জানালে ব্যাক্তি ও সংগঠন সাহায্যের হাত বাড়িয়ে দিলে এক হাজার ৭ ব্যাগ আইভি স্যালাইন অনুদান পেয়েছেন স্বাস্হ্য বিভাগ।
উল্লেখ্য, গত ৫ দিন যাবৎ রাজাপুর স্বাস্থ্য বিভাগে ডাইরিয়ার প্রকোপ দেখা দেয়,ফলে আইভি স্যালাইন সংকট দেখা দিয়েছিল।গত ৭ ঘন্টায় রাজাপুর হাসপাতালে ১৯ জন ডাইরিয়া রোগী ভর্তি হয়েছে বলে ডাঃ আবুল খায়ের মাহমুদ রাসেল জানিয়েছেন।তিনি সাংবাদিক, ডাক্তার,নার্স ও দাতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ