Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গজারিয়ায় ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গজারিয়া (মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা : মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের কাজীরগাঁও গ্রামে ধর্ষণের শিকার হয়েছে ৮ বছরের এক শিশু।গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটেছে।
জানা যায়, কাজিরগাঁও গ্রামের হাসমত উল্লাহ ও আট বছরের বলুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণিতে পড়ুয়া মেয়ে রোববার সন্ধ্যায় বাড়ির পাশে খোকার মার্কেট নামক এলাকায় পানি আনতে যায়।
এ সময় মেয়েটিকে একা পেয়ে একই গ্রামের মৃত বিল্লাল হোসেনের বখাটে ছেলে মুক্তার হোসেন (৪০) মেয়েটিকে জোর করে মার্কেটের ছাদে নিয়ে যায়।
পরে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির আত্মচিৎকারে লোকজন ছুটে আসলে লম্পট বিল্লাল মেয়েটিকে রেখে পালিয়ে যায়।
এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে দ্রুত গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।
গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আল-আমিন জানান, মেয়েটিকে প্রাথমিক পরীক্ষা করে ধর্ষণের আলামতের প্রমাণ পাওয়া গেছে।
গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ হেদায়েত-উল ইসলাম ভুইঁয়া জানান, রোববার রাতে মেয়েটির মা মর্জিনা বেগম বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন। মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্তকে ধরতে এলাকার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ