Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুক্তাগাছায় যুবককে কুপিয়ে জখম, আটক ৩

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহের মুক্তাগাছায় এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে আটক করে মুক্তাগাছা থানা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা।
গতকাল রোববার দিবাগত রাতে শহরের চৌরঙ্গীর মোড় বিষ্ণুসাগর পাড় এলাকায় এক বাড়িতে যুবককে কুপিয়ে পালানোর চেষ্টাকালে এলাকাবাসী ওই তিনজনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাদেরকে আটক করে কারাগারে পাঠিয়েছে।
আহত ফরিদের ছোট ভাই মিজানুর রহমান জানান, ঘটনায় তিনি বাদী হয়ে উপরোক্তসহ আরো কয়েকজনকে আসামি করে মুক্তাগাছা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) মাহবুব জানান, হামলাকারী ফরহাদ, তারাবানু ও শাহজাহানকে আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আজ সোমবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।
পুলিশ জানায়,উপজেলার তারাটি গৌরীপাড়ার বাসিন্দা মুক্তিযোদ্ধা হাসেম আলীর ছেলে আহত যুবক ফরিদের (৩০) সঙ্গে তারই চাচি তারাবানুগং এর সঙ্গে জমি সংক্রান্ত ঘটনায় দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার সালিশ হয়েছে। সমস্যা নিরসনে থানা পুলিশের মধ্যস্থতায় রবিবার সন্ধ্যায় থানায় সালিশ ডাকা হয়। এ সময় ফরিদ, হামলাকারী ফরহাদ, তারাবানু ও শাহজাহান চৌরঙ্গীর মোড় বিষ্ণুসাগর পাড়ে আত্মীয় মুক্তিযোদ্ধা মতির বাড়িতে অবস্থান করছিলেন। তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা ফরিদের গলায়, পেটে ও ডান হাতে ছুরিকাঘাত করে। আশংকাজনক অবস্থায় ফরিদকে প্রথমে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ