Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল শহর বাইপাসের কান্দিলায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫, আহত ২০

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল শহর বাইপাসের কান্দিলা নামক স্থানে বাস ও সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষে ৫ জন নিহত ও আহত হয়েছে অন্তত ২০ জন।
শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।
টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান, ঢাকা থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সাথে ঘটনাস্থলে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি রাস্তা থেকে উল্টে পাশের ডোবায় পানিতে পরে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ বাহিনীর সদস্যরা ২ ঘণ্টা উদ্ধার কার্য চালিয়ে ২ নারী, ১ শিশু ও ২ পুরুষসহ ৫ জনের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই দুর্ঘটনার পর ঐ এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ক্রেন দিয়ে দ্রুত বাসটি সড়িয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ