Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে বিধবাকে বেঁধে নির্যাতন

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার :কুমিল্লার মুরাদনগর উপজেলায় সুফিয়া বেগম (৪৫) নামে এক বিধবাকে গাছের সঙ্গে বেঁধে বেদম মারধরের ঘটনা ঘটেছে। এ সময় তার নাক, মুখ ও চোখে লবণ ও মরিচের গুড়া দেয়া হয়। গতকাল নির্যাতনের একটি ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে আজ পুরো উপজেলা জুড়ে তোলপাড় চলছে।
জানা যায়, গত ৬ সেপ্টেম্বর সকালে উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে। ৯ সেপ্টেম্বর নির্যাতনের একটি ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে পুরো উপজেলা জুড়ে তোলপাড় তৈরি হয়। পরে ওইদিন সন্ধ্যায় নির্যাতনের দায়ে কোহিনুর বেগম (৪২) নামে এক নারীকে আটক করে বাঙ্গরা থানা পুলিশ।
নির্যাতনের শিকার সুফিয়া বেগম উপজেলার বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামের মৃত মুতি মিয়ার স্ত্রী।
তিনি অভিযোগ করেন, ঘটনার দিন সকালে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিবেশী আরশ মিয়ার ছেলে সেলিম ও তার পরিবারের লোকজন তাকে (সুফিয়া) গাছের সঙ্গে বেঁধে ‍মারধর করেন। পরে তার চোখে-মুখ ও শরীরে লবণ ও মরিচের গুড়া ঢেলে দেয়।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে নির্যাতনকারী কোহিনুর বেগম ও তার ছোট ছেলে জীবনকে আটক করা হয়। পরে জীবনকে ছেড়ে দেওয়া হয়।
ওসি আরো জানান, ওই ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে প্রধান আসামি সেলিম পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ