Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে সাবেক ইউপি সদস্য মো. রুবেল মিয়াকে (৪০) খুন করেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের ছোট কৈলাটি গ্রামে। রুবেল মিয়া কৈলাটী গ্রামের সামছুদ্দিনের ছেলে।

এ ব্যাপারে বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রুবেল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে তারই চাচাতো ভাই কাইয়ুম, কাদির ও শাহ্জাহানদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রুবেল মিয়া গত বৃহস্পতিবার ইফতারের পর রাতে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে রাজনের ঘরের পেছনে পৌঁছলে তারই চাচাতো ভাইয়েরা তার পথরোধ করে ধারালো অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে।

স্থানীয় এলাকাবাসী রুবেলকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ