Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদাবাজির ৩ মামলায় নূর হোসেনের জামিন নামঞ্জুর

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের তিনটি চাঁদাবাজি মামলায় জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে।
নূর হোসেনের বিরুদ্ধে এ তিনটি মামলার মধ্যে দু’টি মামলার বিচার কাজ জেলা দায়রা জজ আদালতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে।
আজ সোমবার সাত খুন মামলার চার্জ গঠনের কথা রয়েছে। এদিকে এ মামলার প্রধান আসামি নূর হোসেন, প্রাক্তন তিন র‌্যাব কর্মকর্তাসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়েছে। এ রিপোর্ট লখা পর্যন্ত শুনানি চলছিল।
আজ সোমবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম মহিউদ্দিনের আদালতে প্রথমে নূর হোসেনকে হাজির করা হয়।
এ সময় নূর হোসেনের আইনজীবীরা তিনটি চাঁদাবাজি মামলায় জামিন চাইলে আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে দুইটি মামলা বিচারের জন্য জেলা ও দায়রা জজকোর্ট আদালতে প্রেরণ করে।
পরে সকাল সাড়ে ১০টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেনের আদালতে প্রধান আসামি নূর হোসেন, র‌্যাবের প্রাক্তন তিন র‌্যাব কর্মকতাসহ ২৩ আসামিকে হাজির করে মামলার শুনানি শুরু হয়।
প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাসহ ৭ জনকে অপহরণের তিনদিন পর লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বাদী হয়ে একটি এবং সিনিয়র আইনজীবী চন্দন সরকার ও তার গাড়ির চালক ইব্রাহিম হত্যার ঘটনায় জামাতা বিজয় কুমার পাল বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় দু’টি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ