Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলেই করোনায় মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল শুক্রবার বিকেল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান তিনি। সন্তানসম্ভবা অবস্থায় প্রায় এক সপ্তাহ তিনি করোনার সঙ্গে লড়াই করেছেন। সকালে তার সন্তানের জন্ম হয়।

ওই টিভির প্রযোজক মাজহারুল মাসুম বলেন, বিকেলে তার মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। এটি একবোরেই অনাকাঙ্খিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেয়া যায় না। সকালে তার সন্তানের জন্ম হয়েছে। একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার শাশুড়ি। এছাড়া রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত।

রিফাতের সহকর্মী ও বন্ধু তারেক হাসান জানান, রিফাতের যমজ দুটো সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। সকালে ইমপালস হাসপাতালে রিফাতের কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যজাত সন্তানের অবস্থাও ভালো নয়। এ কারণে সকালেই তার কন্যা সন্তানকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। তাকে বিশেষভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি জানান, প্রয়াত রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে ভর্তি আছেন। রিফাতের এমন মৃত্যুতে পরিবার শুধু নয়, তার সহকর্মীরাও শোকাহত। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে এর আগ পর্যন্ত ৩৪ জন সাংবাদিকের মৃত্যু হয়েছিল। রিফাতকে নিয়ে এ সংখ্যা ৩৫ হলো। এছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১৪ জন সংবাদকর্মী। গত ১০ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে মারা যান প্রবীণ সাংবাদিক হাসান শাহরিয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ