Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাদুল্যাপুরে অশ্লীল নগ্ন নৃত্য-জুয়ার প্যান্ডেলে আগুন

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের জামলারজান ব্রিজ এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা অশ্লীল নৃত্য ও জুয়ার প্যান্ডেল ভেঙ্গে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন প্রশাসন।
এ সময় জমির মালিক আকবর হোসেনের ছেলে ছামিউল ইসলামকে (৩৮) আটক করেছে পুলিশ।
সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লা আলম মামুন তালুকদার পুলিশ নিয়ে গতকাল রোববার রাত ১২টার দিকে এ অভিযান চালান।
স্থানীয়রা জানান, ভাতগ্রাম ইউনিয়নের জামলারজান ব্রিজ এলাকার হিন্দুপাড়ার শ্রী সচিনের বাড়ি সংলগ্ন আকবর হোসেনের জমিতে প্যান্ডেল করে মাইক চালিয়ে ৩-৪ দিন ধরে অশ্লীল নগ্ন নৃত্য ও জুয়া খেলা চলছিল। স্থানীয় বেশ কয়েকজন চিহ্নিত জুয়াড়ি নৃত্য ও জুয়া খেলা চালিয়ে আসছিলেন।
বিষয়টি সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লা আলম মামুন তালুকদারকে জানান স্থানীয়রা। পরে তিনি পুলিশ নিয়ে অভিযান চালিয়ে অশ্লীল নগ্ন নৃত্য ও জুয়া প্যান্ডেল ভেঙ্গে আগুন দেন।
সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লা আলম মামুন তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছে অভিযোগ পেয়ে তিনি অভিযান চালান।
আটক ছামিউলকে আজ সোমবার সকালের মধ্যে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ