Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

কমলনগর (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

লক্ষীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজুর (৪০) বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠেছে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে গত সোমবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত রাজু জেলা কৃষক লীগের সহ-সভাপতি এবং উপজেলার দক্ষিণ চরকাদিরা এলাকার মৃত মোতাহার হোসেন কালন মিয়ার ছেলে। উপজেলার চরকাদিরা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা ওই গৃহবধূ অভিযোগপত্রে উল্লেখ করেন, তার স্বামী দীর্ঘদিন ধরে ইটভাটায় শ্রমিকের কাজ করছেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজু তাকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছেন। গত ৭ এপ্রিল রাত ১০টার দিকে রাজু কৌশলে গৃহবধূর বসতঘরে প্রবেশ করে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেওয়াসহ তাকে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা ছুঁটে আসলে রাজু পালিয়ে যায়।

গৃহবধূ জানান, পারিবারিক আর্থিক অনটনের সুযোগে রাজু তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে উত্ত্যক্ত করতো। এ সংক্রান্ত একটি ভয়েস রেকর্ডও তার কাছে রয়েছে।

এদিকে অভিযোগ অস্বীকার করে জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজু জানান, তাদের জমিতে অভিযোগকারী ওই নারী বসবাস করছেন।

সেই সুবাধে বিপদ-আপদে তিনি তাদেরকে বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছেন। নারীটিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা দাবি করে তিনি বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি মহল প্রভাবিত করে নারীটিকে দিয়ে থানায় অভিযোগটি দায়ের করিয়েছেন।
কমলনগর থানার ওসি মোহাম্মদ মোছলেহ্ উদ্দিন অভিযোগ পাওয়ার গেছে, তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ