Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ছাত্রীকে উত্যক্ত করায় এক যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ৩:০৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে এক স্কুল ছাত্রীকে মোবাইলে আপত্তিকর মেসেজের মাধ্যমে উত্যক্ত করার অপরাধে সোহেল রানা (৩৯) নামে এক যুবককে ১ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার দুপুরে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার এই রায় ঘোষণা করেন।

জানা যায়, ফুলপুর পৌরসভার সাহাপুর দক্ষিণ গ্রামের নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে একই গ্রামের দুই সন্তানের জনক মোঃ সোহেল রানা বেশ কিছুদিন যাবৎ মোবাইলে আপত্তিকর বিভিন্ন মেসেজ দিয়ে নিয়মিত উত্যক্ত করে আসছিল। যার কারণে স্কুল ছাত্রী স্বাভাবিক ভাবে চলাচল করতে পারছিল না। এই ব্যাপারে ছাত্রীর অভিভাবক থানায় অভিযোগ করলে পুলিশ সোহেল রানাকে আটক করে মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমান আদালতে হাজির করেন। পরে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার সাহাপুর ঘটনাস্থল পরিদর্শন পূর্বক নিজ কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে ভিকটিমকে নিয়মিত মোবাইলে আপত্তিকর মেসেজের মাধ্যমে উত্যক্ত ও সামনাসামনি বিরক্ত করার অপরাধে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় উত্যক্তকারী মোঃ সোহেল রানাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। সোহেল রানা ভ্রাম্যমান আদলতের সামনে তার অপরাধ স্বীকার করেন।
এসময় উপস্থিত ছিলেন ফুলপুর থানার এস আই মোঃ আশরাফুল ও এ এস আই নাসিম।

উল্লেখ্য, সোহেল রানার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তার পিতার নাম জমসেদ উদ্দিন। সে দীর্ঘদিন প্রবাসে থাকার পর এখন ফুলপুর পৌর এলাকার সাহাপুর গ্রামে বোনের বাসায় থাকেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ