Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় লাশের পরিচয় মিলেছে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত রোববার দুপুরে অজ্ঞাত যুবকের উদ্ধারকৃত গলিত লাশ ফকিরহাটে অপহৃত আলমগীরের লাশ বলে তার পরিবার দাবি করেছে। মঠবাড়িয়া থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান মিলু জানান, নিহত যুবকের বড় ভাই হুমায়ুন কবির দাবি করেছেন, অজ্ঞাত যুবক পাশর্^বর্তী বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বালিয়াকান্দা গ্রামের হারুন অর রশিদের ছেলে আলমগীর হোসেন (৩০)’র। পেশায় অটোচালক আলমগীর গত ৪ এপ্রিল বাড়ি থেকে নিখোঁজ হয়। এ মর্মে ফকিরহাট থানায় একটি সাধারণ ডায়েরি ও পরে ওই থানায় গত ৮ এপ্রিল একটি অপহরণ মামলাও দায়ের করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা ওই গ্রামের ইউসুফ হাওলাদারের নির্মানাধীন বিল্ডিংয়ে এ লাশটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। তার পড়নে কালো গেঞ্জি ও ট্রাউজার দিয়ে পা বাঁধা ওই ভবনের মেঝেতে বালু চাপা দেয়া অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তার বয়স ৩০ বছর হবে। গত ৫/৬ দিন আগে দুবৃর্ত্তরা তাকে হত্যা করে সেখানে ফেলে রেখে গেছে। লাশটির ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ