Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাকচালককে কুপিয়ে হত্যাচেষ্টা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

নাটোরের বড়াইগ্রামে তুচ্ছ ঘটনায় মনিরুল ইসলাম (৩৫) নামে এক ট্রাক চালককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ওঠেছে। গত রোববার সন্ধ্যায় উপজেলার ধানাইদহ বাজারে এ ঘটনা ঘটে। মনিরুল উপজেলার ধানাইদহ গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন মনিরুল জানান, গত রোববার বিকালে তিনি ধানাইদহ বাজারের একটি স্টলে চা খাচ্ছিলেন। এ সময় একই গ্রামের আব্দুর রহমানের ছেলে রাকিব হোসেনের (৩৬) সাথে তুচ্ছ বিষয় নিয়ে তার কথা কাটাকাটি হয়। এরপর তিনি বাড়ি চলে গিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পুনরায় বাজারে আসেন।

এ সময় রাকিবসহ কয়েকজন যুবক পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়া মনিরুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ