Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা যোদ্ধা টিম খোরশেদের ৪ সদস্য করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৫:০৯ পিএম

নারায়ণগঞ্জে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফন ও সৎকারে এবং করোনা আক্রান্তদের সেবায় নিয়োজিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের গঠিত টিম খোরশেদের ৪ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার (১২ এপ্রিল) খোরশেদ নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
আক্রান্তরা হলেন- দাফন টিমের আল আমিন খান, প্লাজমা টিমের প্রধান সমন্বয়কারী আরাফাত খান নয়ন, অক্সিজেন সাপোর্ট টিমের নাঈম মোল্লা ও মেহেদী হাসান রাজু।
এদের মধ্যে আল আমিন, নয়ন ও রাজু নিজ বাড়িতে, নাঈম মোল্লা খোরশেদের বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন।
খোরশেদ জানান, চলতি সপ্তাহে আমরা গড়ে ৩টি করে দাফন ও সৎকার করছি, আক্রান্তদের অক্সিজেন প্লাজমাসহ নানা সেবা দিচ্ছি। এসব কাজে আমাদের ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সবাই তাদের জন্য দোয়া করবেন। আজকেও আমাদের সকাল শুরু হয়েছে দাফন কাজ দিয়ে।
তিনি জানান, দাফন টিমের আল আমিন খান ও প্লাজমা টিমের প্রধান সমন্বয়কারী আরাফাত খান নয়ন করোনা পজিটিভ হয়ে নিজ নিজ বাড়িতে আইসোলেটেড আছেন। অক্সিজেন সাপোর্ট টিমের নাঈম মোল্লা আমার বাসায় ও মেহেদী হাসান রাজু নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। আরাফাত খান নয়নের ২৪ ভাগ ফুসফুস আক্রান্ত। এছাড়া নাইম মোল্লার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে আজ (সোমবার) হাসপাতালে ভর্তির চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ