Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত ৩৩জন

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ৮:৩৩ এএম

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে, কুষ্টিয়া সদর উপজেলায় ০২ জন ব্যাক্তি মৃত্যুবরণ করেছে।  পিসিআর ল্যাবে আজ ১১ এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ তারিখ  মোট ২৭৯টি স্যাম্পলের (কুষ্টিয়া জেলার ১১৭টি, ঝিনাইদহ জেলার ০৯টি, মেহরপুর জেলার ২৬টি, চুয়াডাঙ্গা জেলার ৩৩ টিএবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ৯৪টি) স্যাম্পলের টেষ্ট করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়া জেলার ৩৯টি, চুয়াডাঙ্গা জেলার ০৩ টি, ঝিনাইদহ জেলার ০৩টি, মেহেরপুর জেলার ০৯টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ০৪ স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং বাকি সবগুলো স্যাম্পলের ফলাফল নেগেটিভ এসেছে।

কুষ্টিয়া জেলায় কোভিড-১৯ ভাইরাসে এ আক্রান্ত ৩৯ জন ব্যক্তির মধ্যে ৩৩ জন কুষ্টিয়া সদর উপজেলার, ০১ জন মিরপুর উপজেলার,  ০২ জন ভেড়ামারা উপজেলার এবং ০৩ জন খোকসা উপজেলার।

আজ মৃত্যুবরণকারী ০২ জন ব্যাক্তির বাড়ি কুষ্টিয়া সদর উপজেলায়।
১) মধুপুর, ইবি কুষ্টিয়া।
২) বাগডাঙ্গা, সদর, কুষ্টিয়া।

 এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৪৩৪৬জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৩৯৬৩ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৯৪ জন।

ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভালো থাকুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ