Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক মেয়র মনজুর আলমের ইফতার সামগ্রী বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় এই বছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ইফতার ও সাহরি সামগ্রী বিতরণ শুরু হয়েছে। গতকাল রোববার নগরীর উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে ইমাম- মোয়াজ্জিন ও অসহায়দের হাতে এসব সামগ্রী তুলে দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন এম মনজুর আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নগরীর ৪১টি ওয়ার্ডে ও সীতাকুন্ডের ১০টি ইউনিয়নে এবং বাংলাদেশের বিভিন্ন অঞ্চলেও পবিত্র মাহে রমজানের পূর্বে অসহায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করে আসছি। মহান আল্লাহর নৈকট্য লাভ ও পবিত্র মাহে রমজানে ভালোভাবে সাহরি-ইফতার করতে অসহায়দের সহযোগিতায় এই উদ্যোগ।
অনুষ্ঠানে মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সরওয়ার আলম, কাউন্সিলর গাজি শফিউল আজিম, সাহেদ ইকবাল বাবু, সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া একইদিন নগরীর দক্ষিণ পাহাড়তলী, জালালাবাদ, পশ্চিম ষোলশহর, পাঠানটুলী, উত্তর আগ্রাবাদ ও রামপুর ওয়ার্ডে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ