Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা আক্রান্ত হলেও সুস্থ আছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৪:৫৬ পিএম

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে বিএনপির চেয়ারপারসন গতকাল শনিবার নমুনা দেন। গতকাল শনিবার রাতেই নমুনা পরীক্ষার রিপোর্টে খালেদা জিয়া করোনা পজিটিভ বলে উল্লেখ করা হয়। বেগম জিয়াসহ তার বাসায় অবস্থানকারী ৫জন স্টাফও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। খালেদা জিয়ার ভাগ্নে ও ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হলেও বেগম খালেদা জিয়া শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানিয়েছেন ডা. মামুন। তিনি বলেন, বাসার একজন স্টাফের জ্বর থাকায় তার করোনা টেস্ট করা হয়, তার পজিটিভ আসলে বাকী সবারই টেস্ট করা হয়। টেস্টে বেগম খালেদা জিয়াসহ তার বাসায় অবস্থানকারী ৫জন স্টাফেরও করোনা পজিটিভ আসে।

তিনি আরও বলেন, বেগম জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হলেও শারীরিক কোন জটিলতা নেই। এমনকি করোনার যেসব লক্ষণ দেখা যায়, জ্বর, কাশিসহ অন্যান্য কোন লক্ষণই তার মধ্যে নেই। শারীরিকভাবে তিনি সুস্থ্য আছেন। খাওয়া-দাওয়াও করছেন স্বাভাবিক।

 



 

Show all comments
  • ।।শওকত আকবর।। ১১ এপ্রিল, ২০২১, ৫:০৮ পিএম says : 0
    দোয়া করি আল্লাহর দরবারে।বলছি আল্লাহ তুমি সুস্থ করে দাও মালিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ