Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সতর্কতায় জীবনের সফলতার চাবিকাঠি

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

করোনা সংক্রমণের হাত থেকে বাঁচতে হলে সতর্কতা ও সচেতনতার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু। করোনা সচেতনতায় গত শুক্রবার আধুনগর রশিদের ঘোনা আদর্শপাড়া শাহ আখতারিয়া জামে মসজিদে জুমার নামাজের খুতবা পূর্ববর্তী বক্তব্যে এসব মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, নিজেকে নিরাপদে রাখার দায়িত্ব নিজের, পরিস্কার পরিচ্ছন্নতার কথা সকল ধর্মে বলা হয়েছে, সরকারের নির্দেশনা মেনে মাস্ক পড়া এবং সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

পরে অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকুর ব্যক্তিগত তহবিল থেকে মুসল্লিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া মসজিদে পবিত্র কোরআন শরীফ প্রদান করেন তিনি। একই সময় মাওলানা শফিক আহমদ ফাউন্ডেশনের উদ্যোগ কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নামাজ শেষে আধুনগর রশিদের ঘোনা আদর্শপাড়া শাহ জব্বারিয়া ফোরকানিয়া মাদরাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জাকারিয়া রহমান জিকু। এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুজ্জামান, লোহাগাড়া সামাজিক ব্যাধী প্রতিরোধ ফোরামের সাধারণ সম্পাদক ও লোহাগাড়া প্রেসক্লাবের আহŸায়ক প্রভাষক ইব্রাহিম খলিল, সদস্য সচিব দেলোয়ার হোসেন রশিদী, দৈনিক ইনকিলাব প্রতিনিধি তাজ উদ্দীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ