Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না’গঞ্জের সব থানা ফাঁড়িতে এলএমজি চৌকি স্থাপন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১:১৮ পিএম

নারায়ণগঞ্জের সব থানার নিরাপত্তা জোরদার করা হয়েছে। জেলা পুলিশের ৭টি থানা, তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ি গুলোতে বিশেষ নিরাপত্তার জন্য স্থাপন করা হয়েছে এলএমজি চৌকি। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকাল থেকেই তল্লাশির মধ্যে দিয়ে প্রবেশ করতে হচ্ছে। একই সাথে পুলিশের সংখ্যাও বাড়ানো হয়েছে।
সন্ধ্যায় বিভিন্ন থানা থেকে পাঠানো তথ্যে এমনটাই জানানো হয়, পুলিশের ৭টি থানার সঙ্গে সংশ্লিষ্ট ফাঁড়ি এবং তদন্তকেন্দ্র ও পুলিশের স্থাপনাগুলোতে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। নিরাপত্তার অংশ হিসেবে গুরুত্ব অনুসারে থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্রে এলএমজি পোস্ট ও সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা স্থাপন করা হয়েছে। এসব চৌকিতে দায়িত্ব পালন করছে পুলিশ। ঝুঁকি বিবেচনা করে কিছু থানার ছাদে ও সামনের ফাঁকা স্থানে এ ধরনের চৌকি দেখা গেছে।
নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ুুুবলেন, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম স্যারের নির্দেশনায় জেলার বাড়তি নিরাপত্তার অংশ হিসেবে জেলা পুলিশের আওতাধীন সব থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও স্থাপনাগুলোতে এলএমজি পোস্ট স্থাপন করা হয়েছে। পাশাপাশি পুলিশের সংখ্যাও বাড়ানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ