Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ইআরপি সিস্টেম’ প্রবর্তনে চুক্তি সই করল সামিট ও প্রাইস ওয়াটারহাউস কুপারস্

প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইআরপি সিস্টেম বাস্তবায়নের মাধ্যমে পুরো সামিট গ্রæপের পরিচালন দক্ষতা এবং বিভিন্ন প্রশাসনিক কার্যক্রমের মধ্যে উন্নততর সমন্বয়ের সুযোগ তৈরি হবে। এটি প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ ডাটা এবং তথ্যের সমন্বয়, কেন্দ্রীয়ভাবে রিপোর্টিং নিশ্চিত করা এবং অভ্যন্তরীণ কাজের গতি-প্রবাহকে উন্নত করবে।
বিশ্বখ্যাত বহুজাতিক কর্পোরেট সেবাদানকারী প্রতিষ্ঠান ‘প্রাইস ওয়াটারহাউস কুপারস্’ পুরো সামিট গ্রæপের জন্য এই ইআরপি সিস্টেমটি বাস্তবায়ন করছে। সম্প্রতি সামিট সেন্টারে আয়োজিত এক চুক্তি সই অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন আজহারুল হক, পরিচালক, ফিন্যান্স, সামিট কর্পোরেশন লিমিটেড এবং মামুন রশীদ, ব্যবস্থাপনা পার্টনার, প্রাইস ওয়াটারহাউস কুপারস্, বাংলাদেশ। এ সময় উপস্থিত ছিলেন সামিট গ্রæপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান, মুহাম্মদ ফরিদ খান (ভাইস-চেয়ারম্যান), জাফর উম্মিদ খান (ভাইস-চেয়ারম্যান), মো. লতিফ খান (ভাইস-চেয়ারম্যান) এবং আমূল্য পাটনায়েক, পার্টনার-এডভাইজরি, প্রাইস ওয়াটারহাউস কুপারস্, ভারত। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ইআরপি সিস্টেম’ প্রবর্তনে চুক্তি সই করল সামিট ও প্রাইস ওয়াটারহাউস কুপারস্
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ