Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ২ পলাতক আসামি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গত শনিবার রাতে ২ পলাতক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, চট্টগ্রামের ইপিজেড ও পতেঙ্গা থানায় দায়ের করা পৃথক দু’টি মাদক মামলার পলাতক আসামি মামুন ফরাজী (৩০) ও মঠবাড়িয়া থানার যৌতুক নিরোধ আইনের পলাতক আসামি শাহিন হাওলাদার (২৭) রয়েছে। মামুন উপজেলার নাগরাভাঙ্গা গ্রামের ফারুক ফরাজীর ছেলে এবং শহিন মিঠাখালী গ্রামের সোবাহান হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা যায়, চট্টগ্রামের ইপিজেট থানার জিআর মামলা ১০/১৬ ও পতেঙ্গা থানায় জিআর ১৫৫/১৫ পৃথক দু’টি মাদক মামলা এবং মঠবাড়িয়া থানায় ননজিআর ২৬/২১ দায়ের করা পলাতক আসামি মামুন ফরাজী পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিরুখালী এলাকা থেকে গ্রেফতার করা হয়। ২০০০ সালে স্ত্রীর দায়ের করা যৌতুক নিরোধ আইনের মামলার পলাতক আসামি শাহিন হাওলাদাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু জানান, তিন মামলার পলাতক আসামি মামুন ফরাজী এবং স্ত্রীর দায়ের করা মামলায় শাহিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের গ্রেফতার করা হয়। গত রোববার দুপুরে মামুনকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ