Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোরেলগঞ্জে মিমজাল পরিবহন খাদে পড়ে আহত ১৫

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে মিমজাল পরিবহনের একটি দূরপাল্লার বাস খাদে পড়ে কমপক্ষে ১৫জন যাত্রী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় মোরেলগঞ্জের ফেরিঘাটের কাছাকাছি এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
খবর পেয়ে থানা পুলিশ ও মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার, নিরাপত্তা ও চিকিৎসার ব্যবস্থা করে। আহতদের মধ্যে উত্তর সুতালড়ী গ্রামের ফারজানা বেগম(২৫) ও তার মেয়ে সুমাইয়া আক্তার(৪)কে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত তারিকুল ইসলাম(২৫), সাদেক খান(৫৫), রফিকুল ইসলাম(২২)কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
থানার ওসি মো. রাশেদুল আলম জানান, মিমজাল পরিবহনের ওই গাড়িটি চিটাগাং থেকে শরণখোলা যাচ্ছিলো। গাড়িটি হেলপারের নিয়ন্ত্রণে থাকায় দুর্ঘটনায় পতিত হয়। এতে কমপক্ষে ১৫জন যাত্রী আহত হয়েছে। ঘটনার পর থেকে গাড়ির অজ্ঞাত পরিচয়ের ওই হেলপার(চালক) পলাতক রয়েছে বলেও ওসি জানান।
অপর একটি সূত্র জানায়, চিটাগাং থেকে বাগেরহাট আসার পরে গাড়িটি বদলী ড্রাইভার আনিসুর রহমানের কাছে দেওয়া হয় শরণখোলায় পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু মোরেলগঞ্জ পর্যন্ত আসার পরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ