Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়ায় প্রতিপক্ষের হামলায় বিজিবি সদস্য নিহত

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ২:০৩ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০১৬

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইলের কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামে আধিপত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আজগর মিনা (৪৬) নামে এক বিজিবি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।এ ঘটনায় আহত হয়েছে ৫জন।
আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামের মোল্যা বংশের সাথে সাথে মিনাদের বংশের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার বিকেলে একটি দোকান ভাংচুরের ঘটনাকে কেন্দ্র উত্তেজনা বিরাজ করে।
এ ঘটনার জের ধরে মেম্বর রাজা মোল্যার নেতৃত্বে ২০/২৫ জন লোক সংঘবদ্ধ হয়ে আজগর মিনার ওপর হামলা চালায়। বেপরোয়ভাবে মারপিট ও কুপিয়ে গুরুতর আহত করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আজগর মিনা মারা যায়।
আজগর বর্ডার গার্ড বাংলাদেশ এ (বিজিবি) কর্মরত আছে। এ ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল গনি জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ