Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনার দ্বিতীয় ডোজ ৮ এপ্রিল থেকে শুরু

মানিকগঞ্জে স্বাস্থ্য মহাপরিচালক

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম বলেছেন, করোনাভাইরাসের প্রথম ডোজের ভ্যাকসিন দেয়া বন্ধ হবে না। আগামী ৮ এপ্রিল থেকে দ্বিতীয় ডোজ দেয়া শুরু করবো। সেটা পরিকল্পনা আমাদের হয়ে গেছে। গতকাল মানিকগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

লকডাউন বাড়ানোর বিষয়ে ডিজি বলেন, আগামীতে লকডাউন বাড়ানো হবে কি না তা এই মুহূর্তে পক্ষে বলা সম্ভব না। সংক্রমণের হারের ওপর নির্ভর করবে লকডাউন বাড়বে কী না। অবস্থা দেখে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান। নতুন ভ্যাকসিনের বিষয়ে ডিজি বলেন, গতকালও নতুন ভ্যাকসিনের বিষয়ে আমাদের কথা হয়েছে এবং বেক্সিমকো বলেছে সময় মত ভ্যাকসিন দিতে পারবে। এর আগে সকাল ১০টার দিকে মানিকগঞ্জ সদর হাসপাতাল পরিদর্শন করেন তিনি।

এসময় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) ডা. হাসান ইমাম, পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডা. খুরশীদ আলম, পরিচালক (হাসপাতাল) ডা. ফরিদ হোসেন মিয়া ও মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. মো. আনোয়ারুল আমিন আখন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ