Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাঁথিয়ায় কৃষককে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানায় মাহমুদ আলী (৪০) নামে এক কৃষককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ১২টার দিকে ভুলবাড়িয়া ইউনিয়নের আলোকদিয়ার গ্রামের এক মাঠের জমির আইল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
মাহমুদ আলী আলোকদিয়ার গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল জানান, বুধবার রাতে ভিন্নগ্রাম মাঠে নিজের জমিতে পানি সেচ দেওয়ার বিষয়টি দেখতে যান কৃষক মাহমুদ আলী। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বাড়ি না ফেরায় খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই মাঠে জমির আইলে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় পরিবারের স্বজনরা। খবর পেয়ে পুলিশ রাত ১২টার দিকে ঘটনাস্থল থেকে মাহমুদ আলীর লাশ উদ্ধার করে।
ওসি জানান, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে, কারা তাকে হত্যা করেছে সে বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি, তদন্ত করে দেখা হচ্ছে।
এ ঘটনায় নিহতের স্ত্রী আয়েশা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে বৃহস্পতিবার সকালে একটি মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ