Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পি কে হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা

প্রতারণা ও অর্থ আত্মসাৎ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার (পিকে) হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে মামলা হয়েছে। গতকাল রোববার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালতে মোহাম্মদ আবদুল আলীম চৌধুরীর পক্ষে মামলা করেন শোয়েব রশিদ। অন্য আসামিরা হলেন- ঢাকার বনানী এলাকার মো. জাহাঙ্গীর আলম (৪৫), উত্তরার মো. সিদ্দিকুর রহমান (৫২), তেজগাঁওয়ের উজ্জ্বল কুমার নন্দী (৪১) ও পিরোজপুরের কৃষ্ণনগর এলাকার রতন কুমার বিশ্বাস (৫৪)। মামলার অভিযোগ থেকে জানা গেছে, কক্সবাজার হোটেল রেডিসন ব্লু’র ৬০ হাজার ৮০০ শেয়ার পিকে হালদারকে বিক্রি করে মোহাম্মদ আবদুল আলীম চৌধুরী।
কিন্তু ব্যাংক থেকে ঋণ নিয়ে ছয় মাসের মধ্যে টাকা পরিশোধ করবেন বলে পিকে হালদারের সঙ্গে চুক্তি হয়। চুক্তি অনুযায়ী টাকা পরিশোধ না করলেও শেয়ার ফিরিয়ে দেননি পিকে হালদার। মামলার বাদীর পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাসেল সরকার জানান, পিকে হালদারসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা আমলে নিয়ে সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। মামলার পরবর্তী তারিখ আগামী ২৬ জুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পি কে হালদার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ