Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়ায় মাদরাসার পথে পাকা ঘর নির্মাণ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের ছিকন খলিফা ছিদ্দিক আহমদ দাখিল মাদরাসার চলাচলের পথে পাকা ঘর নির্মাণ কাজ শুরুর অভিযোগ ওঠেছে। এ ব্যাপারে মাদরাসার সুপার কাজী হাফেজ আহমদ বাদী হয়ে গত শনিবার পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার ছনহরা ইউনিয়নের ছিকন খলিফা ছিদ্দিক আহমদ দাখিল মাদরাসার সামনে সরকারি চলাচলের রাস্তা দখল করে একই এলাকার মো. জসিম উদ্দিন একটি পাকা ঘর নির্মাণের কাজ শুরু করে। জসিম ছনহরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত আবুল কাশেমের পুত্র।

এ প্রসঙ্গে মাদরাসার সুপার কাজী হাফেজ আহমদ বলেন, মাদরাসা এলাকার জসিম উদ্দিন সরকারি রাস্তা জোরপূর্বক দখল করে গত বৃহস্পতিবার পাকা ঘর নির্মাণ কাজ শুরু করেছে। এতে বাঁধা দিতে গেলে সে বিভিন্ন ধরণের হুমকি ধমকি দেন। এক পর্যায়ে মাদরাসার ছাত্রদের ইট পাটকেলও নিক্ষেপ করে। এমনকি সরকারি রাস্তার জায়গাটি মাদরাসার ভবন নির্মাণের সামগ্রী ও শ্রমিক শেডের জন্য এতদিন ব্যবহার করে আসছিলেন।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, সরকারি চলাচল রাস্তা দখল করে পাকা ঘর নির্মাণ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ