Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে গুণী ব্যক্তিদের সম্মাননা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

ঢাকার ধামরাই প্রেসক্লাবের উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ১৭ ক্যাটাগরিতে ১১ জন গুণী ব্যক্তি ও ৫ স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল উপজেলা পরিষদ চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ধামরাই প্রেসক্লাবের সভাপতি মো. আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আনিস উর রহমান স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, স্থানীয় এমপি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ। উদ্বোধক ছিলেন, ধামরাই মেয়র গোলাম কবির মোল্লা ও প্রধান আলোচক ছিলেন ড. ওয়াজেদ মিয়া, বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. আবদুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ধামরাই প্রেসক্লাব যে সকল গুণী ব্যক্তিদের সম্মাননা প্রদান করেছেন এটি একটি ব্যতিক্রমী উদ্যোগ। এ উদ্যোগকে আমি স্বাগত জানাই। যে সকল গুণী ব্যক্তি ও প্রতিষ্ঠান সম্মাননা পেয়েছেন তারা হলেন- মুক্তিযোদ্ধের সংগঠক হিসেবে স্থানীয় এমপি বেনজীর আহমদ, সাবেক এমপি জামাল উদ্দিন আহম্মদ, মেয়র গোলাম কবির মোল্লা, সাখাওয়াত হোসেন সাকু, ড. আব্দুল্লাহ আল মামুন, ডা. খলিলুর রহমান, মিরাজ উদ্দিন, হাফেজ ইসমাইল হোসেন, শামীমা আক্তার, আফাজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন টিপু, আব্দুর রাজ্জাক রানা, সামসুল হক। আর ৫ স্বেচ্চাসেবী সংগঠন হলো-নিরাপদ সড়ক চাই, স্বপ্ন ডানা, শুভ সংঘ, অঙ্কুর ও রক্ত সৈনিক। সম্মাননা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ