Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাগপা নেতার মৃত্যুতে কেন্দ্রীয় সভাপতির শোক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মো. মুঞ্জুরুল কাদির তুহিনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। গত শনিবার তিনি রাজশাহী বক্ষব্যাধী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল (৬০) বছর।

জানা যায়, তিনি স্ত্রী, তিন ছেলেসহ নাতী নাতনী আত্মীয়স্বজন ও অসংখ্য সহকর্মী রেখে গেছেন।
মরহুম মুঞ্জুরুল কাদির তুহিন বগুড়া গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ ও অ্যাজমা রোগে ভুগছিলেন।

গত শনিবার বাদ এশা মরহুমের চকলোকমান বাস ভবন সংলগ্ন ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে তার দাফন সম্পন্ন হয়।

মুঞ্জুরুল কাদির তুহিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সহ-সভাপতি ও দলের মুখপাত্র রাশেদ প্রধান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ