Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধান শিক্ষককে হত্যাচেষ্টা

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের বাটিকাবাড়ি গ্রামে শেখ হাসান মাহমুদ (৩৫) নামে একজন প্রধান শিক্ষককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। হত্যা চেষ্টার শিকার এই প্রধান শিক্ষক উপজেলার সপ্তপল্লী নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। গত শুক্রবার দিবাগত রাতে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত ওই প্রধান শিক্ষককে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের সপ্তপল্লী নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাটিকাবাড়ি গ্রামের ছালাম শেখের ছেলে শেখ হাসান মাহমুদ (৩৫) গত শুক্রবার রাত সাড়ে এগারটার দিকে উপবৃত্তির কাজ করে চাচাতো ভাই তৌকির শেখকে সাথে নিয়ে বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে একদল দুর্বৃত্ত পেছন থেকে এসে চাইনিজ কুড়াল দিয়ে তার মাথায় কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় তার সঙ্গীয় ভাইসহ এলাকাবাসী তাকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় দ্রæত খুলনা মেডিক্যালে রেফার্ড করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

তৌকির শেখ জানান, ভাই সুস্থ হলে হত্যা চেষ্টার প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, ঘটনার বিষয়টি জেনেছি তবে এখনও কোন আভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ