Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্ধু, আত্মীয় বা ভাই পরিচয়ে জায়গা হবে না যুবলীগে

খুলনা বিভাগীয় মতবিনিময় সভায় শেখ সোহেল

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

খুলনা বিভাগের অন্তর্গত দশ জেলার সভাপতি ও আহবায়ক এবং সাধারণ সম্পাদক ও যুগ্ম আহবায়কদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল বলেছেন, ‘আপনাদের কোন কর্মকান্ডে যেন আমি সহ বিভাগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের গায়ে কাদা না লাগে-এই বিষয়টি সবাই লক্ষ্য রাখবেন। যুবলীগে কারও ভাই, বন্ধু ও আত্মীয় পরিচয়ে জায়গা হবে না। সাংগঠনিক ভাবে যুবলীগ করতে হবে। ভ‚মিদস্যু, মাদক ও সন্ত্রাস মুক্ত ক্লীন ইমেজের কর্মীদের সংগঠনের দায়িত্বে আনতে হবে।
গতকাল খুলনা মহানগরীর একটি অভিজাত হোটেলে যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। প্রতিনিধি সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক সুব্রত পাল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার, মো. আনোয়ার হোসেন, জয়দেব নন্দি, কাজী সরোয়ার হোসেন, দেলোয়ার শাহাজাদা, অ্যাড. নবিরুজ্জামানন বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুনসহ কেন্দ্রীয় যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ। সভায় আগামী ২০ মে খুলনা মহানগর যুবলীগের বর্ধিত সভা ও ২১ মে জেলা যুবলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ