Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগে বন্ধু, আত্মীয় বা ভাই পরিচয়ে কারো জায়গা হবে না : খুলনায় বিভাগীয় সমাবেশে শেখ সোহেল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৬:৪৮ পিএম

খুলনা বিভাগের অন্তর্গত দশ জেলার সভাপতি ও আহবায়ক এবং সাধারণ সম্পাদক ও যুগ্ম আহবায়কদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল বলেছেন, ‘আপনাদের কোন কর্মকান্ডে যেন আমি সহ বিভাগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের গায়ে কাদা না লাগে-এই বিষয়টি সবাই লক্ষ্য রাখবেন। যুবলীগে কারও ভাই, বন্ধু ও আত্মীয় পরিচয়ে জায়গা হবে না। সাংগঠনিক ভাবে যুবলীগ করতে হবে। ভূমিদস্যু, মাদক ও সন্ত্রাস মুক্ত ক্লীন ইমেজের কর্মীদের সংগঠনের দায়িত্বে আনতে হবে।
আজ শুক্রবার বেলা ১১টায় খুলনা মহানগরীর একটি অভিজাত হোটেলে যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। প্রতিনিধি সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক সুব্রত পাল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ শামীম আল সাইফুল সোহাগ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার, মোঃ আনোয়ার হোসেন, জয়দেব নন্দি, কাজী সরোয়ার হোসেন, দেলোয়ার শাহাজাদা, এ্যাডঃ নবিরুজ্জামানন বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুন সহ কেন্দ্রীয় যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
প্রতিনিধি সভায় খুলনা জেলা যুবলীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলার যুগ্ম সম্পাদক কামরুজ্জামান জামাল ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান বাবু, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ বিভাগের নয় জেলার সভাপতি ও আহবায়ক এবং যুগ্ম আহবায়ক ও সাধারণ সম্পাদক এবং দপ্তর সম্পাদকেরা উপস্থিত ছিলেন।
সভায় আগামী ২০ মে খুলনা মহানগর যুবলীগের বর্ধিত সভা ও ২১ মে জেলা যুবলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত গ্রহন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ