Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার নিষেধাজ্ঞা মোটরসাইকেলে যাত্রী পরিবহনেও!

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৫:৪১ পিএম

মোটরসাইকেলে যাত্রী পরিবহনে নিষেধাজ্ঞা দিয়েছে সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। বুধবার বিআরটিএ’র এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে। চলমান করোনা পরিস্থিতিতে দুই সপ্তাহের জন্য রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে এই সেবা বন্ধ ঘোষণা করা হয়েছে।

অফিস আদেশে বলা হয়, করোনা সংক্রমণ ঠেকাতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত (আপাতত দুই সপ্তাহ) রাইড শেয়ারিং সার্ভিসে মোটরসাইকেলে যাত্রী পরিবহনে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এ ছাড়াও, গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলা ও ধারণ ক্ষমতার অর্ধেক যাত্রী পরিবহনের নির্দেশনাও দিয়েছে বিআরটিএ।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ৩১ মার্চ, ২০২১, ৮:১১ পিএম says : 1
    সরকার কিছু কিছু কাজ ভালো ও করে মাঝে মধ্যে ।যেমন মোটরসাইকেল বন্ধ করে অবশ্যিই ভালো করেছেন। যে সমস্ত রাস্তা ঘাটে যানবাহন কম সেখানে মোটরসাইকেল অসুবিধা নেই।কিন্তু শহরে মোটরসাইকেল। চালানে উচিত নয়।বর্তমানে এখন আরও সমস্যা কেন মানুষ করনা নিয়ে মোটর সাইকেল ডাইভিং করা আর অথবা কেন যাত্রী করনা নিয়ে যাতায়াত করে। সব কিছু বরবাদ হয়ে যাবে।তাতে দৈনিক হাজার হাজার লোক করনায় আক্রান্ত হতে পারে। বিশেষ করে সরকারের এই নিষেধাজ্ঞা দেওয়ার জন্য ধন্যবাদ।
    Total Reply(1) Reply
    • Mahfuzur Rahman ৩১ মার্চ, ২০২১, ১১:০৮ পিএম says : 0
      ছোঁয়াচে রোগ বলে ইসলামে কিছু নেই ৷ - বুখারী শরীফ দেখুন ৷ এই হঠকারী নিষেধাজ্ঞায় অনেক লোকের জীবিকা সংকটে পড়ার উপক্রম হবে ৷

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআরটিএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ