Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২, দুই চালক আটক

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের নালিতাবাড়ি ও নকলায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নিহত ও গণপিটুনিতে এক ড্রাইভার আহত হয়েছে।
আজ বুধবার দুপুরে নালিতাবাড়ি-নকলা সড়কে ট্রাক ড্রাইভারের খামখেয়ালিতে জহুরুল মিয়া (৪০) এক যুবক নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা ট্রাকে আগুন লাগিয়ে ২ ঘণ্টা নালিতাবাড়ি নকলা- শেরপুর সড়ক অবরোধ করে রাখে এবং ট্রাক চালককে পিটিয়ে আহত করে হাসপাতালে প্রেরণ করে। নিহত যুবক নালিতাবাড়ি উপজেলার জোগানিয়ার তালুকপাড়া গ্রামের মৃত ছৈমুদ্দিনের পুত্র। নালিতাবাড়িগামী একটি খালি ট্রাক একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময় ট্রাকটিকে আটকাতে গিয়ে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নালিতাবাড়ীগামী ট্রাক (ঢাকা-মেট্রো ১১-৬৮০৮) - নকলা সড়কের তালতলা এলাকায় একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময়, গরুর মালিক জালাল উদ্দিন ট্রাকটিকে আটকানোর জন্য চিৎকার করতে থাকে। এ সময় আশেপাশের মানুষ ট্রাকটির গতিরোধ করতে গেলে ট্রাক চালক জহুরুলের উপর ট্রাক উঠিয়ে দেয়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। পরে বিক্ষুব্ধ জনতা চারিদিক থেকে ট্রাকটিকে ব্যারিকেড দিলে চালক ট্রাক ফেলে পালানোর চেষ্টা করে। এসময় জনতা সড়ক অবরোধ করে ট্রাকে আগুন লাগিয়ে দেয় এবং ট্রাক চালক মঞ্জুরুলকে গণপিটুনি দেয়। প্রায় ২ ঘণ্টা সড়ক অবরোধ থাকার পর অতিরিক্ত পুলিশ সুপার লাবনী খন্দকার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

নালিতাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান জানান, ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘাতক ট্রাকের আগুন নেভাতে সক্ষম হয়। চালক মঞ্জুরুল নালিতাবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে বিকেলে নকলার জালালপুরে আলকাছ আলী নামের অপর এক ব্যক্তি যাত্রীবাহী একটি বাসের চাপায় মারা যায়। এ ঘটনায় বাস চালক ও ঘাতক বাসকে পুলিশ স্থানীয় জনতার সহায়তায় আটক করতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ