Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে লাশ উদ্ধার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সিলেটের বিশ্বনাথে অর্ধগলিত মাথাবিহীন মানুষের একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার সন্ধা সাড়ে ৭টার দিকে উপজেলার রামপাশা রোডস্থ পেট্রোল পাম্পের পূর্বে একটি হাওরের ধান ক্ষেত থেকে এ লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে বেশ কয়েক দিন আগে কোন ব্যক্তিকে কেউ হত্যা করে এখানে ফেলে রেখেছে। লাশটি কাছ থেকে অনুমান ২০ গজ দুরে লাশের মাথা পড়ে থাকতে দেখা গেছে। কিন্তু তাৎক্ষনিক লাশটি পুরুষের না মহিলার তা পরিচয় করতে পারেনি কেউ। তবে, লাশের পাশে একটি পুরুষের জুতা পাওয়া গেছে। রামপাশা এলাকায় এর আগেও একাধিক মহিলার লাশ এভাবে পাওয়া গিয়েছিল।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, হাওরের মধ্যখানে কৃষি জমিতে মাথা বিহীন বিকৃত লাশটি পড়ে ছিল। লাশের চারপাশে এলোমেলো অবস্থায় দেখা যায় একাধিক ধানের চারা। লাশের ধরণ দেখে মনে এটি ১৫-২০ দিন আগের। সুরতহাল তৈরি করে লাশটি সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামীম মুসা বলেন, লাশেটি প্রাথমকি তদন্তে ঘটনাস্থলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)’র টিমও পৌছেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ