Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভয়নগরে ট্রেনের ধাক্কায় নিহত ১ : আহত ১

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া রেলক্রসিংয়ে ঢাকাগামী ট্রেনের ধাক্কয় মোটরসাইকেল আরোহী চঞ্চল হোসেন (৩৫) নিহত হয়েছে। সাথে থাকা আব্দুল গনি (৫৫)কে আহতাবস্থায় উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহত চঞ্চল হোসেন যশোর সদর হামিদপুর গ্রামের আতিয়ার মোল্যার ছেলে আহত গনি একই গ্রামের বাসিন্দা। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় উপজেলা চেঙ্গুটিয়া বালিয়াডাঙ্গা অরক্ষিত রেল ক্রসিংয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেল দু’জন আরোহী নিয়ে উপজেলা চেঙ্গুটিয়া বালিয়াডাঙ্গা অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকাগামী চিত্রা এক্সপ্রেসের ধাক্কায় মোটরসাইকেলটি দুমরে-মুচরে যায়। এবং মোটরসাইকেল আরোহী চঞ্চল হোসেন ঘটনাস্থলে নিহত হয়। অপর আরোহীকে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আহত আব্দুল গনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

যশোর জিআরপি থানা পুলিশ জানায়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ