Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

শরীয়তপুরের গোসাইরহাটে গামছা দিয়ে মুখ বেঁধে কলা বাগানে তুলে নিয়ে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গত রোববার নির্যাতিতার মা বাদী হয়ে গোসাইরহাট থানায় মামলাটি দায়ের করেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য ১২ বছর বয়সী শিশু মেয়েটিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার ওই শিক্ষার্থীকে বাড়িতে একা রেখে পাশের গ্রামে যায় পরিবারের সদস্যরা। বিল থেকে ছাগল আনতে যাওয়ার সময় পাশের চুন্নু বেপারী ছেলে কাউছার বেপারী ওই ছাত্রীকে মুখ চেপে ধরে পাশের কলা বাগানে নিয়ে যায়। সেখানে গামছা দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মেয়েটি বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের সদস্যদের জানায়। পরিবারের সদস্যরা প্রথমে কাউছারের পরিবার ও পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানান।

ধর্ষিতার মা ও মামলার বাদী জানান, আমার মেয়েকে তুলে নিয়ে কাউছার জোরপূর্বক ধর্ষণ করেছে। স্থানীয় মুরব্বিদের জানিয়ে এক সপ্তাহেও কোনো সমাধান না পেয়ে বিচারের দাবিতে থানায় মামলা দায়ের করেছি। আমি আসামির সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

গোসাইরহাট থানার ওসি মোল্লা সোয়েব আলী জানান, ধর্ষণের অভিযোগে ধর্ষিতার মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ