Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দুমকীতে ৬ আ.লীগ বিদ্রোহীপ্রার্থী বহিষ্কৃত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর দুমকী উপজেলার তিনটি ইউনিয়নের ৬ জন চেয়ারম্যান পদে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রার্থী হওয়ায় আ.লীগের প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।

দুমকি উপজেলা আ.লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ জানান, দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রার্থী হওয়ায় দুমকী উপজেলার ৬ জন চেয়ারম্যান প্রার্থীকে বহিস্কার করা হয়েছে। তারা হলেনÑদুমকি উপজেলা আ.লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান তালুকদার, পাংগাশিয়া ইউনিয়নের আ.লীগের আহŸায়ক কমিটির সদস্য মো. আলমগীর সিকদার, পাঙ্গাশিয়া ইউনিয়নের কৃষক লীগের নেতা মো. ফরিদুল ইসলাম, দুমকি উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোসা. আকলিমা আক্তার আঁখি, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. আনোয়ারুজ্জামান ইমরোজ এবং আংগারিয়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি এস এম শাহ আলম।

তিনি আরো জানান, কেন্দ্রীয় কমিটি ও জেলা আ.লীগের নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙের অভিযোগে প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বহিস্কার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ