Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭২ জনের বিরুদ্ধে ভূঞাপুরে মামলা

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নলুয়া ও কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ নিয়ন্ত্রণের সময় পুলিশের কর্তব্য কাজে বাঁধা দেয়ায় ৭২ জনকে আসামি করে মামলা করেছে ভূঞাপুর থানা পুলিশ। এ মামলায় অজ্ঞাত আরো ৪/৫ হাজার জনকে আসামি করা হয়েছে। গত ২৮ মার্চ পুলিশের করা মামলায় কালিহাতীর গোহালিয়াবাড়ী গ্রামের সংরক্ষিত মহিলা মেম্বার মোর্শেদা খানম ডলিকে প্রধান ও ইউপি মেম্বার এবং আ.লীগ নেতা নূরুল ইসলামকে দ্বিতীয় আসামি করা হয়েছে।

এ ব্যপারে ভ‚ঞাপুর থানার এসআই মাহমুদুল হক জানান, গত শুক্রবার নলুয়া ও গোহালিয়াবাড়ী গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় থানার ওসিসহ উভয়পক্ষের কমপক্ষে ২০জন আহত হয়। এ ব্যপারে ভ‚ঞাপুর থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

জানা যায়, নারীকে উত্যক্ত ও পূর্ব শত্রæতাকে কেন্দ্র করে গত ২৬ মার্চ বিকালে ভ‚ঞাপুর উপজেলার নলুয়া ও কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামবাসীর মধ্যে নিকরাইল বাজারে সংঘর্ষ হয়। এ খবর পেয়ে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে গেলে ভ‚ঞাপুর থানার ওসি আব্দুল ওহাবসহ ২০ জন আহত হয়। আহতদের মধ্যে নলুয়া গ্রামের সোবাহান (৩১), খায়রুল ইসলাম (২১) ও গোহালিয়াবাড়ী গ্রামের বাবলু (২৩) নামে তিন যুবক ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশের মামলার কারণে এলাকা পুরুষ শূন্য হয়ে পড়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ