Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ প্রার্থীর কার্যালয়ে হামলা আহত ২

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনী সহিংসতায় আ.লীগের দুই চেয়ারম্যান প্রার্থীর কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে আভযোগ পাওয়া গেছে। গত সোমবার ভোররাতে সদর উপজেলার গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের মোল্লাবাড়ি ৪নং ওয়ার্ড আ.লীগ কার্যালয়ে ও নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আগুন দেখে স্থানীয়রা ছুটে এসে তা নিভিয়ে ফেলে।

এদিকে একই রাতে কাঁঠালিয়া উপজেলার চেঁচরিরামপুর ইউনিয়নে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশীদের একটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন ফরাজী ও তার ভাই জিয়া ফরাজীর নেতৃত্বে একদল যুবক। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের পাশাপাশি সুমন ও রিপন নামে দুই কর্মী কুপিয়ে গুরুতর আহত করে। আহতদেরকে আমুয়া হাসপাতালে ভর্তি করা হয়। দ্ইুটি ঘটানাতেই আলাদাভাবে ঝালকাঠি সদর ও কাঁঠালিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে দ্রæত আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার ওসিরা।

এদিকে গত রোববার রাতে শেখেরহাট ইউনিয়েনের বিভিন্ন স্থানে আ.লীগের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন সুরুজের কর্মীরা স্বতন্ত্র প্রার্থী শেখ নুরুল হাদীর নির্বাচনী কার্যালয়, ৪ সমর্থকের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এ সময় দুটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের বাড়ি থেকে বের হতে দিচ্ছে না বলেও প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ