Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে মাস্ক না পরায় ৬ জনকে জরিমানা ও করোনা সংক্রমন রোধে মাইকিং করেছে জেলা প্রশাসন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ২:৪৮ পিএম

করোনা সংক্রমন প্রতিরোধে সজাগ ও সচেতনতা সৃষ্টি এবং নাগরিকদের দায়িত্বপূর্ন করে তুলতে টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা, মাইকিং ও মাস্ক বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল শহরের নিরালা মোড থেকে বিভিন্ন মার্কেটে এ কার্যক্রম পরিচালনা করেন টাঙ্গাইলের সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মো: খায়রুল ইসলাম।
নিবার্হী ম্যাজিস্ট্রেট মো: খায়রুল ইসলাম বলেন, গত কয়েকদিনে দেশের বিভিন্ন জায়গায় করোনা ভাইরাসের সংক্রমন ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। সাধারণ মানুষ স্বাস্থ্যবিধি না মেনেই চলাফেরা করছে। ফলে করোনা সংক্রমন আরো বৃদ্ধি পাচ্ছে। তাই জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী টাঙ্গাইল শহরের বিভিন্ন পয়েন্ট ও মার্কেট গুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাস্ক না পড়ে বাড়ি থেকে বের হওয়ায় ৬ জনকে ১ হাজার ৭শত টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে জনগনকে সচেতন করতে মাস্ক বিতরণসহ মাইকিং করা হচ্ছে। এরপরও যদি কেউ স্বাস্থ্য বিধি মেনে না চলে তাহলে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।
অভিযান পরিচালনাকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ প্রশাসনের বিভিণœ পর্যায়ের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ