Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর আ’লীগ প্রার্থীর কর্মীদের হামলায় ৭৯ জনকে আসামী করে মামলা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ২:৩১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি নির্বাচনে বেতমোর রাজপাড়া ইউনিয়নে আ’লীগ প্রার্থী দেলোয়ার হোসেন আকনের কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলামের ১৫ জন কর্মী আহত হওয়ার ঘটনায় ৭৯ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। স্বতন্ত্র প্রার্থীর কর্মী মনির হোসেন বাদী হয়ে ৩৯ জন নামীয় ও অজ্ঞাতনামা ৫০ জনকে আসামী করে রোববার রাতে মামলাটি দায়ের করেন।
আহত ও মামলা সূত্রে জানাগেছে, গত শনিবার সকালে উপজেলার বেতমোর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলামের নেতৃত্বে কর্মীদের নিয়ে নির্বাচনী প্রাচারণায় বের হলে স্থানীয় বেতমোর হাইস্কুলের পুকুর সংলগ্ন রাস্তায় আ’লীগ প্রার্থীর কর্মী আলমগীরের নেতৃত্বে ৭৫/৮০ জনের একটি দল পিস্তল, রামদা ও দেশীয় অস্ত্রসহ স্বতন্ত্র প্রার্থীর সমর্থদের উপর অর্তকিত হামলা চালায়। এসময় স্বতন্ত্র প্রার্থীর অন্ততঃ ১৫ জন কর্মী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধারে এগিয়ে আসলে প্রধান আসামী আলমগীর পিস্তল উঁচিয়ে তার দলবল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু মামলার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ