Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বিএনপির মিছিলে হামলায় আহত ৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নগরীর বহদ্দারহাটে গতকাল বিএনপির মিছিলে হামলা হয়েছে। এতে আট নেতা-কর্মী আহত হয়েছেন। এ হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলের নেতারা। নগর বিএনপির দফতর সম্পাদক ইদ্রিস আলী বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে হেফাজতে ইসলামের কর্মসূচিতে ঢাকাসহ সারাদেশে নৃশংশ হত্যাকাÐের প্রতিবাদে চাঁন্দগাও থানা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল বহদ্দারহাট মোড় থেকে মিছিল বের করলে আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসীরা হামলা করে। এতে ৮ জন নেতা-কর্মী আহত হয়েছেন। আহতরা হলেন চাঁন্দগাও থানা যুবদলের আহŸায়ক গুলজার হোসেন, নগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি সাজিদ হাসান রনি, যুগ্ম সম্পাদক মো. শহিদুজ্জামান, যুবদলনেতা মো. আজম, নুর মোহাম্মদ। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে শান্তিপূর্ণ মিছিলে হামলা করে নেতা-কর্মীদের আহত করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, বেগম রোজী কবির, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ